Logo
Logo
×

রাজধানী

মালিকের গাড়ি  চাপায় প্রাণ গেল  নিরাপত্তকর্মীর

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ০৫:৩৬ এএম

মালিকের গাড়ি  চাপায় প্রাণ গেল  নিরাপত্তকর্মীর

ছবি: সংগৃহীত

ফজুলল হক পেশায় নিরাপত্তাকর্মী। প্রায় দেড় মাস আগে যোগ দেন রাজধানীর শেরেবাংলানগর পূর্ব রাজারাজারের ১৯/১ নম্বরের বাসায়। প্রতিদিনের মতোই বৃহস্পতিবার বাড়ির গেটে দায়িত্ব পালন করছিলেন তিনি। কিছু বুঝে ওঠার আগেই তার ওপর উঠে যায় একটি প্রাইভেটকার। প্রাইভেটকারটি ছিল বাড়ির মালিক মফিদুল ইসলামের। তিনি নিজেই গাড়িটি বাসার গ্যারেজ থেকে বের করতে চেয়েছিলেন। চালকের আসনে বসে এক্সলেটরে চাপ দেওয়ার সঙ্গে সঙ্গে ছুটে চলে গাড়িটি। মুহূর্তের মধ্যেই সেটি দাঁড়িয়ে থাকা ফজলুলকে চাপা দিয়ে গেট ভেঙে বেরিয়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ফজলুল।  

বিষয়টি নিশ্চিত করে ডিএমপি তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) এএইচ এম আজিমুল হক বৃহস্পতিবার সন্ধ্যায় যুগান্তরকে বলেন, বাড়ির মালিক নতুন গাড়ি কিনেছেন। এক্সলেটরে চাপ দেওয়ার সঙ্গে সঙ্গে নিয়ন্ত্রণ হারিয়ে গেটের বাইরে চেলে যায়। এ ঘটনায়র মামলার প্রস্তুতি চলছে।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাদ আলী বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও গাড়িটি জব্দ করা হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য লাশ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, ফজলুল নেত্রকোনার বাসিন্দা। অভিযুক্ত মফিদুল বাংলাদেশ অভ্যÍরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের সাবেক প্রকৌশলী। এদিকে ভবনের কেউ কেউ এটিকে নিছক দুর্ঘটনা হিসেবে দেখলেও প্রত্যক্ষদর্শীরা তা মানতে রাজি নন।

তারা জানান, ড্রাইভারের সঙ্গে রাগারাগি করে গাড়ি চালাতে গিয়ে মফিদুল নিরাপত্তাকর্মীর উপর গাড়ি উঠিয়ে দেন। এছাড়া দুর্ঘটনার পর ফজলুলকে হাসপাতালে নেওয়ার ক্ষেত্রে অবহেলার অভিযোগ ওঠে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম